১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
Share with :
রংপুর ক্যাডেট কলেজের ষষ্ঠ ব্যাচের প্রাক্তন ছাত্র কমডোর গোলাম সাদেক এনজিপি,এনডিসি, এনসিসি, পিএসসি, ১৯৮৯ সালের পহেলা জুলাই বাংলাদেশ নৌবাহিনীতে কমিশন লাভ করেন। নৌবাহিনীর মৌলিক প্রশিক্ষণ তিনি রাজকীয় মালয়েশিয়ান নৌবাহিনী থেকে গ্রহণ করেছেন। আরও..